Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৩.৯৬°সে

শনিবার আসছেন ডোমিঙ্গো, শুরু হচ্ছে টাইগারদের অনুশীলণ

বিপিএল শেষ। সে সঙ্গে ইতি ঘটেছে অনেক জল্পনা-কল্পনা আর গুঞ্জনেরও; কিন্তু জাতীয় দলের ক্রিকেটারদের বিশ্রাম নেই। কারণ আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ এবং আফগানিস্তানের ওয়ানডে সিরিজ।

তিন ম্যাচের এই সিরিজটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বিপিএলে ব্যস্ত সময় কেটেছে সব জাতীয় দলের ক্রিকেটারদের। কাজেই আগে প্রস্তুতি শুরু করা সম্ভব ছিল না। এখন বিপিএল শেষ হওয়ার পরপরই ওয়ানডে দলের অনুশীলন শুরু হবে।

জানা গেছে, ঢাকায় আর কোন প্র্যাকটিস হবে না। বাংলাদেশের ওয়ানডে টিম একবারে চট্টগ্রাম গিয়ে অনুশীলন করবে। টিম বাংলাদেশ বন্দরনগরিতে যাবে ২০ ফেব্রুয়ারি।

তার আগে আগামীকাল শনিবার পুরো দলের কোভিড টেস্ট হবে। ক্রিকেটার, কোচিং ও সাপোর্টিং স্টাফসহ সবার টেস্ট হবে। টেস্টে নেগেটিভরা সবাই শনিবার থেকেই জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যাবেন।

ধারণা ছিল, তিনি বিপিএল ফাইনাল দেখতে আসবেন; কিন্তু আসেননি। তবে জানা গেছে, জাতীয় দলের কোচ রাসেল ডোমিঙ্গো অনুশীলন শুরুর আগেই পৌঁছে যাবেন। যেহেতু প্র্যাকটিস শুরু হতে এখনো দু’দিন বাকি। ডোমিঙ্গোর ভাবটা এখন এমন, আর যেয়ে কী হবে?

শনিবার ঢাকায় এসে পৌঁছানোর কথা রাসেল ডোমিঙ্গোর। পাশাপাশি করোনা আক্রান্ত ব্যাটিং কোচ জেমি সিডন্সেরও কোভিড টেস্ট হবে কাল শনিবার।

তবে বাংলাদেশ দলের অগেই চট্টগ্রাম যাবে আফগানরা। আগামীকাল তাদের সিলেট থেকে চট্টগ্রাম পৌঁছানোর কথা। ২০ ফেব্রুয়ারি রোববার সকালে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম প্র্যাকটিস সেশন আফগানদের।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মাত্র ১ রানে সাকিবের বরিশালকে হারিয়ে চ্যাম্পিয়ন কুমিল্লা
বিপিএল: আসতে শুরু করেছেন বিদেশিরা, গেইল আসবেন শনিবার
‘১১ জনের বিপক্ষে পুরো দেশ’-ক্ষোভে ফুঁসছেন কোহলিরা
টিভিতে আজকের খেলা
বদলে গেলো বিশ্বকাপের সূচি
টিভিতে আজকের খেলা

আরও খবর