Header Border

ঢাকা, সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৭.৯৬°সে

ফরিদপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৭

ফরিদপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সাত সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দ পুলিশ (ডিবি)।

রোববার (১৬ জানুয়ারি) দুপুর ১টায় পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার।

আটকরা হলেন- লস্করদিয়া ইউনিয়নের হাসনহাটি গ্রামের মোজাম সরদারের ছেলে রায়েব আলী সরদার (৪০), মিন্টু সরদার (৩৬), নগরকান্দা উপজেলার ছাগলদী গ্রামের আবুল হাশেম শেখের ছেলে আশরাফুল শেখ (৩২), সালথা উপজেলার কাগদী সজ্জনকানাদা গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে মো. মিজান শেখ (৪০), রাজবাড়ীর কালুখালী উপজেলার দয়ারামপুর গ্রামের শাহজাহান মণ্ডলের ছেলে মো. আলেপ মণ্ডল ওরফে সাগর (৩০), ফরিদপুর পৌরসভার চর কমলাপুরের শেখ সাহিদের ছেলে শেখ মোশারাফ হোসেন ওরফে মুছা (৩১) ও ফরিদপুর পৌরসভার বিলমামুদপুর হাজী ভ্রমরদী বেপারীর ডাঙ্গী এলাকার শেখ ইমানের ছেলে মোশারফ হোসেন ওরফে মুসা (৪০)।

এ সময় তাদের কাছ থেকে দুটি দেশীয় পিস্তল, একটি খেলনা পিস্তল, চার রাউন্ড গুলি, একটি রামদা, একটি বড় ছোরা ও ২১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সুমন রঞ্জন সরকার জানান, আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় কোতোয়ালী থানায় তিনটি মামলা করা হয়েছে। বিকেলে তাদের সাতদিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নেত্রকোনায় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২
বাড়ি ফেরা হলো না দুই বন্ধুর
ক্লাস বর্জন করে ময়মনসিংহ মেডিকেলের শিক্ষার্থীদের আন্দোলন
বগুড়ার সেই তুফান সরকার জামিনে মুক্ত
হিলি সীমান্ত থেকে দুই মাদরাসাছাত্রকে ধরে নিয়ে গেছে বিএসএফ
প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও আইনজীবী, গ্রেফতারি পরোয়ানা

আরও খবর