Header Border

ঢাকা, সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৭.৯৬°সে

নাসিক নির্বাচনে মনোনয়ন ফরম কিনলেন বিএনপি নেতা কামাল-সাখাওয়াত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন ফরম কিনেছেন মহানগর বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সাধারণ সম্পাদক এটিএম কামাল।

রোববার (৫ ডিসেম্বর) দুপুরে জেলা নির্বাচন অফিসার প্রতিভা বিশ্বাসের কাছ থেকে তারা মনোনয়ন ফরম কেনেন।

যদিও বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে কি করবে না সে ব্যাপারে নিশ্চিত না। তবে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করে রেখেছেন। দলীয় সিদ্ধান্ত অনুযায়ী তারা পরবর্তী পদক্ষেপ নেবেন বলে জানিয়েছেন।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আমি গত নির্বাচনেও বিএনপি মনোনীত প্রার্থী হয়েছিলাম। আমার নির্বাচন করার ইচ্ছা রয়েছে। দল যদি নির্বাচনে আসে আমি নির্বাচন করার জন্য প্রস্তুত রয়েছি।

সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, দলের উচ্চ পর্যায়ে যোগাযোগ হয়েছে। দলের বাইরে আমি কেউ না, দলের সিদ্ধান্তই সিদ্ধান্ত। তবে নির্বাচন করলে জয়ের জন্য করবো। তবে যদি এমন হয় বিএনপি নির্বাচনে যাবে না, আর অনাপত্তি দেয় তাহলে আমি স্বতন্ত্র প্রার্থী হবো। আমি সব সময় মাঠে ছিলাম নগরবাসীর পাশে ছিলাম।

নাসিক নির্বাচনে মনোনয়ন ফরম কিনলেন বিএনপি নেতা কামাল-সাখাওয়াত

জানা যায়, ২০১৬ সালের ২২ ডিসেম্বর প্রথম দলীয় প্রতীকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ভোট হয়েছিল। সেবার বিএনপি দলীয় মনোনয়ন চেয়েচিলেন অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও এটিএম কামাল। শেষ পর্যন্ত মনোনয়ন পান অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

প্রসঙ্গত আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সিটিতে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৫ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২০ ডিসেম্বর। আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ডিসেম্বর।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নেত্রকোনায় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২
বাড়ি ফেরা হলো না দুই বন্ধুর
ক্লাস বর্জন করে ময়মনসিংহ মেডিকেলের শিক্ষার্থীদের আন্দোলন
বগুড়ার সেই তুফান সরকার জামিনে মুক্ত
হিলি সীমান্ত থেকে দুই মাদরাসাছাত্রকে ধরে নিয়ে গেছে বিএসএফ
প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও আইনজীবী, গ্রেফতারি পরোয়ানা

আরও খবর