Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৬.৯৬°সে

কোনো শক্তির কাছে নত হওয়া যাবে না: ইসি

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন বলেছেন, নির্বাচনে অংশ নেওয়া কোনো প্রার্থীর সঙ্গে অযথা বৈরী আচরণ করা যাবে না। রিটার্নিং কর্মকর্তারা তাদের ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। কোনো শক্তির কাছে নত হওয়া যাবে না।

রোববার (৫ ডিসেম্বর) বিকেলে ফরিদপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউপি নির্বাচনের বিষয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নির্বাচন কমিশনার বলেন, চলমান স্থানীয় সরকার নির্বাচনে নিবন্ধিত ২১টি রাজনৈতিক দল অংশ গ্রহণ করছে। বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা স্বতন্ত্র প্রার্থী হিসেবেও অংশ নিচ্ছে। এ কারণে এ নির্বাচনে গড়ে প্রায় ৭৫ শতাংশ ভোট প্রয়োগ হচ্ছে।

তিনি আরও বলেন, যে কোনো নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে নির্বাচনী আইনের প্রয়োগ সঠিক ও যথাযথ করতে হবে। আচারণবিধিসহ নির্বাচনে আইন-কানুন সব প্রার্থীর ক্ষেত্রে সমানভাবে বাস্তবায়ন করতে হবে। তবেই একটি ভালো নির্বাচন উপহার দেওয়া যাবে।

সভায় আরও বক্তব্য দেন- ফরিদপুরে পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোস্তফা ফারুক, জাতীয় গোয়েন্দা সংস্থার যুগ্ম পরিচালক শাহিদুজ্জামান, বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেজাউল করিম, আলফাডাঙ্গা উপজেলার ইউএনও তৌহিদ এলাহী প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নেত্রকোনায় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২
বাড়ি ফেরা হলো না দুই বন্ধুর
ক্লাস বর্জন করে ময়মনসিংহ মেডিকেলের শিক্ষার্থীদের আন্দোলন
বগুড়ার সেই তুফান সরকার জামিনে মুক্ত
হিলি সীমান্ত থেকে দুই মাদরাসাছাত্রকে ধরে নিয়ে গেছে বিএসএফ
প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও আইনজীবী, গ্রেফতারি পরোয়ানা

আরও খবর