Header Border

ঢাকা, সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৭.৯৬°সে

ক্যাম্পে আরও খেলোয়াড় চেয়েছেন হকির কোচ গোবিনাথন

এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি সামনে রেখে বুধবার সকাল থেকে প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ। মালয়েশিয়ান কোচ ইমনা গোবিনাথন কৃষ্ণমূর্তি বুধবার সকালে জিমিদের প্রথম সেশন অনুশীলন করিয়েছেন বিকেএসপিতে।

বাংলাদেশ দলের ম্যানেজার বদরুল ইসলাম দিপু বলেছেন, ‘ক্যাম্পে সাবাই যোগ দিয়েছেন এবং বুধবার সকাল থেকে অনুশীলন শুরু হয়েছে। সকাল-বিকাল দুই বেলা অনুশীলন করাবেন কোচ।’

প্রাথমিক ক্যাম্পের জন্য ২৮ জন খেলোয়াড় ক্যাম্পে ডেকেছে ফেডারেশন। তবে আরও কয়েকজন খেলোয়াড় নিতে চান কোচ গোবিনাথন, ‘আমার আরও কয়েকজন খেলোয়াড় দরকার হবে। তবে সংখ্যা বেশি নয়। দুই-তিনজন খেলোয়াড় নিতে হবে যাদের গতি আছে এবং মাঠে লড়াই করতে পারবে ।’

ম্যানেজার বদরুল ইসলাম দিপু বলেছেন, ‘কোচ এরই মধ্যে আরও দুই জন খেলোয়াড় ডাকতে বলেছেন নির্বাচক কমিটিকে।’

আগামী ১৪ থেকে ২২ ডিসেম্বর মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকি। ভারত, পাকিস্তান, মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়া, জাপান ও স্বাগতিক বাংলাদেশ অংশ নেবে এই টুর্নামেন্টে। আয়োজক হওয়ার সুবাদে এই প্রথম এশিয়ার এই মর্যাদার আসরে খেলবে বাংলাদেশ।

জাতীয় হকি দলের প্রাথমিক তালিকা

গোলরক্ষক: বিপ্লব কুজুর, আবু সাইদ নিপ্পন, অসিম গোপ।

রক্ষণভাগ: খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ সিটুল, আশরাফুল ইসলাম, সোহানুর রহমান সবুজ, মেহেদী হাসান, রেজাউল করিম বাবু, মনোজ বাবু, শফিউল আলম শিশির, সারওয়ার মোর্শেদ শাওন, খালেদ মাহমুদ রাকিন।

মধ্যমাঠ: সারোয়ার হোসেন, রোমান সরকার, নাঈম উদ্দিন, ফজলে হোসেন রাব্বি, হাসান জুবায়ের নিলয়, প্রিন্স লাল সামন্ত।

আক্রমণভাগ: রাসেল মাহমুদ জিমি, মিলন হোসেন, মাঈনুল ইসলাম কৌশিক, আরশাদ হোসেন, মাহবুব হোসেন, দ্বীন ইসলাম ইমন, রকিবুল হাসান, পুস্কর খিসা মিমো ও রাজিব দাস।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মাত্র ১ রানে সাকিবের বরিশালকে হারিয়ে চ্যাম্পিয়ন কুমিল্লা
শনিবার আসছেন ডোমিঙ্গো, শুরু হচ্ছে টাইগারদের অনুশীলণ
বিপিএল: আসতে শুরু করেছেন বিদেশিরা, গেইল আসবেন শনিবার
‘১১ জনের বিপক্ষে পুরো দেশ’-ক্ষোভে ফুঁসছেন কোহলিরা
টিভিতে আজকের খেলা
বদলে গেলো বিশ্বকাপের সূচি

আরও খবর