Header Border

ঢাকা, সোমবার, ২৯শে মে, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৪.৯৬°সে
শিরোনাম :
কুষ্টিয়া খোকসা পদ্মা গড়াই বাসে ধাক্কায় দুজন মোটরসাইকেল আরোহী নিহত কুষ্টিয়া জেলা খোকসা আয়োজিত জাগরণী চক্র ফাউন্ডেশন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় দেবীগঞ্জে সরকারি ভাবে ধান – চাল সংগ্রহ শুরু বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুর এর ১৬২ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কুষ্টিয়ায় শিলাইদহ কুঠিবাড়িতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত বিষাক্ত অ্যালকোহল পানে কুষ্টিয়ার ৩ জনের মৃত্যু ৩ জন হাসপাতালে চিকিৎসাধীন এগিয়ে আছে লিডার: আমি বাংলাদেশ’ দেবীগঞ্জে সেনাবাহিনীর উদ্যোগে দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরন দেবীগঞ্জে মানব কল্যাণ সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঘাটাইলে ওসি’র প্রত্যাহার চেয়ে মানববন্ধন সম্পর্কটা আসলে কি

আন্দোলনরত শিক্ষার্থীদের হয়রানি করা হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আন্দোলনরত শিক্ষার্থীদের কোনো রকম হয়রানি করা হচ্ছে না। যদি সুনির্দিষ্ট কোনো অভিযোগ পাওয়া যায় সেক্ষেত্রে তদন্ত করা হবে।

রোববার (২৮ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর উত্তরখানের কাঁচকুড়া শিক্ষা কমপ্লেক্সে ঢাকা মহানগর উত্তরের ৪৪নং ওয়ার্ডের ‘ত্রি-বার্ষিক ইউনিট আওয়ামী লীগের সম্মেলন-২০২১’ এ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শিক্ষার্থীদের আন্দোলনে এখন পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্বের সঙ্গে ডিউটি করে যাচ্ছে। অ্যাম্বুলেন্স থেকে শুরু করে জরুরি কোনো যানবাহন চলাচলে বাধা সৃষ্টি হলে সেগুলো চলাচলে সহযোগিতা করছে তারা।

রাজধানীর উত্তরখানে একটি ফায়ার সার্ভিস ও একটি পুলিশ ফাঁড়ির জন্য নেতাকর্মীদের দাবির পরিপ্রেক্ষিতে আসাদুজ্জামান খান কামাল বলেন, নতুন থানা হতে সময় লাগবে। দুবার কাগজপত্র প্রধানমন্ত্রীর কাছে পাঠাতে হবে। তাই আমি ডিসিকে বলবো, এলাকার জনগণের নিরাপত্তার জন্য পুলিশ ক্যাম্প করে দেওয়ার জন্য। একইসঙ্গে ডিজি ফায়ারকে বলবো- তারা যেন ইন্সপেকশন করে সুবিধাজনক স্থানে এটার একটা ব্যবস্থা করেন।

রাজধানীর উত্তরখান ও দক্ষিণখানের সড়কে ইজিবাইকের কারণে সৃষ্ট যানজট নিরসন প্রসঙ্গে মন্ত্রী বলেন, আমি উত্তরা বিভাগের ডিসিকে (উপ-পুলিশ কমিশনার) বলবো- যিনি ট্রাফিকের দায়িত্বে আছেন আপনি ওনার সঙ্গে আলোচনা করে যানজট কন্ট্রোল করার ব্যবস্থা করেন।

স্কুল অ্যান্ড কলেজ মাঠের জনসমাগম দেখে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইউনিট আওয়ামী লীগের এ দৃশ্য, এ অভিজ্ঞতা আমি কোনো দিন দেখিনি। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ বদলে গেছে। প্রধানমন্ত্রী যা বলেন তা-ই করেন। সেজন্যে আজ তার আকাশচুম্বী জনপ্রিয়তা। এ জায়গায় কাউকে ভাড়া করে আনা হয়নি, কাউকে পয়সা দিয়ে আনা হয়নি। আপনারা আওয়ামী লীগকে ভালোবাসেন, এটাই প্রমাণ করে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পরকীয়ায় ভেঙেছে সংসার, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন
স্যানিটেশন সুবিধার আওতায় আসছে ৫৪ লাখ মানুষ
৬ পৌরসভা-উপজেলায় ভোট ১২ ও ২১ জুন
পঞ্চগড়ে সংঘর্ষের ঘটনায় ৬ মামলায় আটক ৮১
ইবিতে এরা ছিলো অপ্রতিরোধ্য
পঞ্চগড়ে ভীনদেশী ফুল টিউলিপ ছড়াচ্ছে মুগ্ধতা : যেন একখণ্ড নেদারল্যান্ড

আরও খবর